Monday, December 18, 2006

রক্তাত্ত্ব বাংলাদেশ: জামাত শিবিরের আগ্রাসন

বাংলাদেশের ইতিহাসে মৌলবাদীদের উত্থান এতোটা প্রবল আগে কখনো হয়নি। গত পাঁচ বছরে জামাত শিবিরের আগ্রাসন রক্তাত্ত করেছে ঢাকাসহ সারা দেশের জনপদ। মৌলবাদী জামাতীদের উপর এই ভিডিওটি দেখতে অনুরোধ জানাচ্ছি। নিজের চোখে জামাত শিবিরের এই সন্ত্রাস দেখে কোন মানুষ সুস্থ থাকতে পারে না। তাই, বিবেকবান মানুষদের এগিয়ে আসা উচিত মৌলবাদী জামাতীদেরকে প্রতিহত ও নিষিদ্ধ করতে। নিজের চোখে দেখুন রাজাকার জামাতীদের সন্ত্রাস। ভেবে দেখুন আপনি কি করেছেন জামাতী সন্ত্রাসীদেরকে বাংলাদেশ থেকে বিতাড়িত ও নিষিদ্ধ করতে। এই ভিডিওটি অত্যন্ত গ্রাফিক। দয়া করে ছোটদেরকে এই রক্তাত্ত ভিডিও দেখানো থেকে বিরত থাকতে অনুরোধ করছি। দেখুন ভিডিওটি এবং বলুন জামাত শিবির প্রতিহত করতে আপনি কি করেছেন? প্রচার করুন এই লেখা। মৌলবাদী জামাতীদের প্রতিহত করতে জনমত গড়ে তুলুন। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত করতে ও জামাত শিবির নিষিদ্ধ করতে এর চেয়ে বড়ো কোন ভুমিকা হতে পারে না।

3 comments:

Sadiq said...

thanks for the effort.

surely this will help clear the grossly brainwashed young generation about many of the issues that political party with religious agenda is doing.

peace and blessings be with you.

Addabaj said...

Thank you Sadiq. We really need to move forward to raise the spirit of 1971.

Anonymous said...

আপনাকে ধন্যবাদ দিতে পারলাম না বলে আমি দু;খিত। কারন আপনি শুধু জামাতের আগ্রাসন টা দেখালেন সেই সাথে যদি ''যারা লাটি বৈঠা দিয়ে এভাবে মানুষ মারতে পারে তাদের কথা বলেন নি। কেন।
আপনার ভিডিওর মাঝে দেখলাম কিছু প্রত্রিকা ত্থেকে সাঈদী নিজামি এদের কিছু খারাপ কূ-কাম.যাহা অতি নিন্দনীয়, কিন্তু আপনি কি ভুলে গেলেন ১৯৯৬-২০০১ এর সামিম ওসমান, জয়নাল হাজারি কিংবা মজিব বাদি তাহের এর কথা।
ওরা ছিল রাজাকার, তাদের দারা সব সম্ভব. কিন্তু এরা ত মুক্তি যো দ্দা এরা কেন এমন করল.
'৭১ আমার জন্ম হই নাই বলে আমি এদের কাজ গুলো দেখি নাই। শুধু আমার বাবার মুখে শুনলাম কিছু জানলাম ইতিহাস থেকে।যাই জানলাম কিংবা পড়লাম তা থেকে তাদের আমি ঘ্রণা করি।কিন্তু সা-ধীনতার পর এরা যা করলো তা ও দের যেও কম নই. আমি এদের কু-কাজের শীকার। আমি এ দের ভুল বোনা.আমি এদের '৭১ এর পরের রাজাকার বলি।
আমার শেষ আশা এর পর আপনি যদি আরো কিছু লেখা পোষ্ট করেন ৭১ এর আগের রাজাকার আর ৭১ এর পরের রাজাকার দের নিয়ে.তখন সকল পাঠক খুশি হবে এবং বাস্তব কথা গুলু জান তে পারবে.
সত্য সব সময় মেনে নিতে হয়,তা যদি আপন লোক , কিংবা আপন দলের ও কেঊ হয়।
ধন্যবাদান্তে
শাকিব,রিয়াদ